কিশোরগঞ্জে গোয়ালঘরের তালা কেটে গরু চুরি

ঈদুল আযহা কে সামনে রেখে কিশোরগঞ্জে বেড়েছে গরু চুরির জেলার হোসেনপুর উপজেলা থেকে গোয়ালঘরের তালা কেটে ৩টি গরু চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৩জুন) রাতে হোসেনপুর উপজেলার আড়াইবাড়িয়া ইউনিয়নের বীর জামাইল গ্রামের ফকির বাড়ির প্রবাসী অমরুল মিয়ার গোয়াল ঘর থেকে একটি দুধাল গাভী বকনা বাছুরসহ একটি ষাঁড় গরু চুরির ঘটনায় প্রবাসী স্ত্রী মোর্শেদা(৪২) থানায় লিখিত অভিযোগ করেছেন । জানা যায়, গোয়াল ঘরটি আধাপাকা ও স্টিলের দরজায় তালা দেওয়া সত্বেও তালা কেটে ৩টি গরু চোরেরা নিয়ে যায়।

এ সময় পাশের ঘরের আরেক কৃষক খোকন মিয়ার আরোও একটি ষাঁড় গরু তালা কেটে গোয়াল ঘর থেকে বের করে করে নেওয়ার চেষ্টা করলে বাড়ির লোকজন সজাগ পেয়ে ডাক চিৎকার শুরু করেন। প্রবাসী অমরুল ফকিরের গরু গুলো এর আগেই বাড়ির পাশে রাস্তায় দাঁড় করানো পিক আপ ভ্যানে উঠিয়ে ফেলায় লোকজনের ডাক চিৎকারে বাচুরসহ ৩ টি গরু নিয়ে চোরেরা দ্রত গতিতে গাড়ি নিয়ে পালিয়ে যায়। চুরি হওয়া গরুগুলো খোঁজাখুঁজি করে না পেয়ে মঙ্গলবার বিকেলে হোসেনপুর থানা লিখিত অভিযোগ দায়ের করেন।
হোসেনপুর কটিয়াদি থানার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনি পদক্ষেপ নিতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান তিনি।