কিশোরগঞ্জে পুকুর থেকে চতুর্থ শ্রেণীর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা পরিষদের পুকুর থেকে নিখোঁজের ২২ ঘণ্টা পর চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) সকালে স্থানীয়রা ভাসমান অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত শিশু মো: ইমন কটিয়াদী উপজেলার, জালালপুর ইউনিয়নের উত্তর চরঝাকালিয়া গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে ও কটিয়াদী ১ নম্বর সরকারি প্রাথমিক স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র।

পরিবারসূত্রে জানাযায়, সোমবার সকাল সাড়ে ৬টার দিকে প্রতিদিনের মতো প্রাইভেট পড়ার জন্য কটিয়াদী পশ্চিমপাড়ায় শিক্ষকের বাসায় রওনা হয় ইমন ৷ নির্ধারিত সময় অতিবাহিত হওয়ার পরও বাড়ি ফিরে না আসায় দীর্ঘ সময় খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। পরে বিষয়টি কটিয়াদী মডেল থানায় অবহিত করে পরিবার। আজ মঙ্গলবার ভোরে উপজেলা পরিষদের ভেতরের পুকুরে স্থানীয়রা একটি মরদেহ ভাসতে দেখে। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করলে স্বজনরা ইমনের মরদেহ বলে শনাক্ত করে।

স্কুলের একজন শিক্ষক বলেন, প্রতিদিন স্কুলে এলেও সোমবার সে আসেনি। সোমবার থেকে পরিবার ও আমরা তার সন্ধান করছিলাম।

ওসি মোহাম্মদ দাউদ বলেন, উপজেলা পরিষদের পুকুর থেকে শিশুর মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হবে।