কিশোরগঞ্জে ৮ম শ্রেনীর শিক্ষার্থীর আত্মহত্যা

কিশোরগঞ্জের হোসেনপুরে সাজ্জাদ হোসেন নুর (১৪) নামের ৮ম শ্রেনীর এক শিক্ষার্থী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। সে হোসেনপুর মডেল পাইলট স্কুল এন্ড কলেজের ৮ ম শ্রেনীর মেধাবী ছাত্র ছিল।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুর ২টা হইতে সন্ধ্যা ছয়টার মধ্যে কোন এক সময় হোসেনপুর উপজেলা গেইটের সামনে মা কম্পিউটার একাডেমী এন্ড স্টুডিও দোকানের পিছনের রুমের কুড়র সাথে কম্পিউটারের থ্রিপিং তার গলায় পেঁচিয়ে সবার অগচরে ফাঁসি তে ঝুলে আত্মহত্যা করেছে বলে পুলিশ জানায়। সে উপজেলার পুমদি ইউনিয়নের উত্তর পুমদি গ্রামের মীর্জা মোবারক হোসেন ও নূরে আরা ছবি দম্পতির ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সাজ্জাদ হোসেন নুর কয়েকদিন ধরে কম্পিউটারে গেমস ও কার্টুন দেখায় খুব আসক্ত হয়ে পড়েছিল। বিগত কয়েক দিন যাবত ঠিকমত স্কুলে যেত না। ৪/৫ দিনে একবার গোসল করতো এবং সবসময় অন্যমনস্ক থাকতো ও ঠিকমত খাওয়া দাওয়া করতো না।

পরবর্তীতে ৬ জুন সন্ধ্যা ৬ ঘটিকার সময় মৃতের মামা উজ্জল কর্মস্থল বাজিতপুর থেকে ফিরে দোকানের সাঁটার খুলতে ডাকাডাকি করে সাঁটার না খোলায় দোকানের পিছন দিক দিয়ে রুমে প্রবেশ করে সাজ্জাদ হোসেন নূরকে ফাঁসিতে ঝুলে থাকতে দেখে ডাক চিৎকার শুরু করে তার মামা। তাৎক্ষনিক ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সাজ্জাদ হোসেন নূরকে মৃত ঘোষনা করেন।

হোসেনপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ টুটুল উদ্দিন জানান,খবর পেয়ে ঘটনা স্থলে যাই এবং লাশ উদ্ধার করে রাতেই থানায় নিয়ে আসা হয়েছে ; শুক্রবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।