কিশোর গ্যাং’র আক্রমণে নেত্রকোণার মদনে ১ জন আহত

নেত্রকোণার মদন পৌর শহরের পূর্ব জাহাঙ্গীরপুর এলাকায় মাঝে মধ্যেই নেশাগ্রস্ত কিশোর গ্যাং’র উৎপাতের অভিযোগ পাওয়া যায়। এমন এক কিশোর গ্যাং’র সদস্য মহিম (১৭) ও তার দলবল সোমবার (১০ জুন) মনোহরপুর গ্রামের উনু মিয়ার ছেলে রিমনকে (১৮) নেশার টাকার জন্য বেদম মারপিট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানান যায়, গত সোমবার রাত পৌঁনে ৮ টার দিকে কিশোর গ্যাং’র অন্য এক সদস্য কাওসার (১৮) মোবাইল ফোনে কল দিয়ে রিমনকে জাহাঙ্গীরপুর ফাজিল মাদ্রাসা আসতে বলে। পূর্ব পরিচিত কাওসারের ডাকে সাড়া দিয়ে সরল বিশ্বাসে রিমন রাত ৮ টায় মাদ্রাসায় পৌছে। তখন মহিম তাদের নেশার জন্য তার কাছে টাকা দাবি করে। কিন্তু রিমন টাকা দিতে অস্বীকৃতি জানালে ইমরান ওরফে শরীফ (১৭) তার গলায় ছুরি ধরে।

এরই ফাঁকে তমজিদ (১৭) রিমনের পকেটে থাকা টাকা নিয়ে যায়। এতে সে বাঁধা দিলে মহিম, ইমন (১৭) ও সজিব (১৮) তাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে ফেলে চলে যায়। পরে তার পরিবারে লোকজন তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

রিমনের পিতা উনু মিয়া জানান, কিশোর গ্যাং’র সদস্যরা নেশার টাকার জন্য আমার ছেলেকে হত্যা করতে চাইছিল। আল্লাহ’র সহায় আমার ছেলে বেঁচে গেছে। বিচারের দাবিতে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে জানতে সরজমিন গিয়ে কিশোর গ্যাং’র কাউকে পাওয়া যায়নি। এমনকি মোবাইল ফোনেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম খাঁন জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।