কুড়িগ্রামের দূর্গমচরে জেলা পরিষদের ত্রাণ সামগ্রী বিতরণ

কুড়িগ্রামে জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে বন্যাদূর্গদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) সারাদিন হাতিয়ার ইউনিয়ন পরিষদ চত্বরে ও বেগমগঞ্জ ইউনিয়নের মোল্লারহাট দূর্গমচরে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্যাকেজ বিতরণ করা হয় ।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল -চাল ৪ কেজি,আলু ১কেজি,আধা কেজি ডাল, তেল,লবণ,খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট ।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রামে জেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম ওবাইদুর রহমান,প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ফিরুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মামনুর রশীদ,জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কৃষিবিদ ডক্টর শাহনাজ বেগম নাজু, জেলা আওয়ামী লীগের সদস্য,অধ্যাপক মাহবুবা বেগম লাভলী,জেলা ছাত্রলীগের সহ সভাপতি আল আমিন সরকার লিংকন, সাংগঠনিক সম্পাদক ফাহিম ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ।

ত্রাণ বিতরণ শেষে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো.ফিরুজুল ইসলাম বলেন, যোগাযোগ ব্যবস্হা ভালো না হওয়ায় এই দূর্গম এলাকায় সহজে কেউ আসতে পারে না।এটা বিবেচনা করে এখানে দূর্গতদের মাঝে আমরা ত্রাণ বিতরণ করছি।

জেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম ওবাইদুর রহমান বলেন ,বন্যাকবলিত মানুষদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা আমরা জেলা পরিষদের মাধ্যমে বিতরণ করছি।গত এক সপ্তাহ ধরে আমরা বিভিন্ন ইউনিয়নে এসব ত্রাণ বিতরণ করেছি।সেই ধারাবাহিকতায় আজ হাতিয়া ও বেগমগঞ্জ ইউনিয়নের দূর্গম এলাকায় অসহায় বানভসীদের খাদ্য সামগ্রী দেওয়া হলো।