কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গৃহবধূর আ*ত্নহ*ত্যা

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে চুলকানি (দাদ) রোগ থেকে চিরতরে মুক্তি পেতে তছিরন বেগম (৩৫) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
মঙ্গলবার (২ জুলাই) সকালে উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ বাঁশজানী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত গৃহবধু ওই এলাকার চান মিয়ার স্ত্রী।
পাথরডুবি ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সবুর ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।
পরিবারের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর জানান, মৃত ওই গৃহবধু ও তার স্বামীর মধ্যে খুবি ভালো সম্পর্ক ছিলো। গত বছর তিনেক আগে ওই গৃহ বধুর শরীরে চুলকানি ( দাদ ও একজিমা) জাতীয় রোগ হয়। যা পরবর্তীতে তার সারা শরীরে ছড়িয়ে পড়ে এবং বড় বড় দাগের / ক্ষতের সৃষ্টি হয়। চিকিৎসায় কিছু দিন ভালো থাকলেও কয়েকদিন পর আবার অসুস্থ হয়ে পড়তেন। তার স্বামী দিনমজুর হওয়ায় নিয়মিত দীর্ঘমেয়াদি ঔষুধ খাওয়াতে পারছিলেন না। শরীরে চুলকানি ওঠলে অস্থির হয়ে পড়তেন।
মঙ্গলবার সকালে শরীরে চুলকানি শুরু হলে সহ‍্য করতে না পেরে গলায় উড়না পেঁচিয়ে নিজ ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যা হত‍্যা করেন।
ওই দম্পতির ঘরে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে বলে জানান তিনি।
ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে পরিবারের অভিযোগ না থাকায় দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটা ইউডি মামলা হয়েছে।