কুড়িগ্রামে একদফা দাবিতে বিএনপির পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামে জেলা বিএনপির আয়োজনে পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে কুড়িগ্রাম এন আর প্লাজার সামনে পদযাত্রা পূর্ব সমাবেশ অনুষ্ঠিত হয়।সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম।

জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কুড়িগ্রাম সদর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল আজিজ এর সভাপতিতে এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল, আলতাফ হোসেন, সহ সাধারণ সম্পাদক ইদ্রিস আলীী,সদর উপজেলা বিএনপি সম্পাদক মাহাবুর রহমান,উলিপুর উপজেলা বিএনপি সভাপতি হায়দার আলী মিয়া,পৌর বিএনপি সম্পাদক বিপ্লব, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, যুবদল সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, কৃষকদল আহবায়ক খলিলুর রহমান, স্বেচ্ছাসেবকদলের জেলা সদস্য সচিব আরমান হোসেন, জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান, সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন ২০১৪ ও ২০১৮ সালের মতো ভোটার বিহীন আর কোন নির্বাচন এ দেশে হতে দেয়া হবেনা। অবিলম্বে সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের মাধ্যমে আগামী নির্বাচনের দাবি জানান তারা।
পরে পদযাত্রা শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।