কুড়িগ্রামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীর ভুয়া পরিচয় দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড, লুটপাট ও সহিসংসতা বন্ধের দাবিতে কুড়িগ্রামে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

(৯ আগষ্ট) শুক্রবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেরন করেন জেলার বৈষম্যবিরোধী ছাত্র আন্দেলনের সমন্বয়ক ও সহ সমন্বয়করা।

এসময় লিখিত বক্তব্যে কুড়িগ্রাম সরকারি কলেজের সমন্বয়কারী লাইলাতুল ইসলাম রুমানা জানান, দেশ গঠনের জন্য বৈষম্যবিরোধী কেন্দ্রীয় ও সিনিয়র সমন্বয়কদের পরামর্শ ও দাবির প্রেক্ষিতে অন্তবর্তীকালীন সরকার গঠিত হতে যাচ্ছে।

এ অবস্থায় একটি স্বার্থান্বেষী মহল বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের নাম ভাঙিয়ে কুড়িগ্রামের বিভিন্ন স্থানে সন্ত্রাস, লুটপাট ও সহিংসতার ঘটনা ঘটাচ্ছে। কোথাও কোথাও চাঁদাবাজির করার চেষ্টা চালাচ্ছে। যাদের সাথে আন্দোলনকারী কোন ছাত্রের সংশ্লিষ্টা নেই।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের ছাত্র সংগঠন এই আন্দোলনের মুল সংগঠক ও সমন্বয়ক হিসেবে দাবি করে অপপ্রচার চালাচ্ছে। এ অবস্থায় দেশের সম্পদ রক্ষা শান্তি ফেরাতে এ সকল কর্মকান্ড বন্ধের দাবি জানানো হয়। এ সময় আরো বক্তব্য রাখেন সমন্বয়ক নাজমুস সাকিব শাহী, নাহিদ হাসান নাঈমসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, ছাত্রলীগের বাঁধা ও হামলার মুখে অনেকে সরে গেলেও সকল বাঁধা উপেক্ষা করে তারা সরকারের পতন হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যান।

সাংবাদিকদরর সম্মেলনে কুড়িগ্রাম জেলার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই উপদেষ্টা, পাঁচ সমন্বয়কারী ও সহ সমন্বয়কসহ ৩৬ জন ছাত্রের নামের একটি তালিকা সাংবাদিকদের হাতে তুলে দেয়া হয়। এসময় জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।