কুড়িগ্রামে সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার অপসারন দাবি

কুড়িগ্রাম সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ রুখসানা পারভীন এর নানা অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে তার অপসারণ ও অনিয়ম তদন্তের দাবিতে বিক্ষোভ ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান ও ২৪ ঘন্টার আলটিমেটাম দিয়েছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বুধবার (২১ আগস্ট) ১২ টায় কুড়িগ্রাম সরকারী বালিকা বিদ্যালয় থেকে ৫ শতাধিক শিক্ষার্থী প্রধান শিক্ষিকার অপসারণ দাবিতে মিছিল বের করে পরে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে বিক্ষোভ করে। পরে শিক্ষার্থীদের পক্ষে ৫ জন প্রতিনিধি কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরিফের হাতে তাদের দাবির পক্ষে স্মারকলিপি তুলে দেয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন মেজর মাশরুর,অতিরিক্ত জেলা প্রশাসক বরমান হোসেন,মাইটিভি প্রতিনিধি আশরাফুল হক রুবেল,বাংলাভিশনের প্রতিনিধি শফিকুল ইসলাম বেবু, দৈনিক খবরপত্রের শাহিন আহমেদ । এ সময় জেলা প্রশাসক তাদের অভিযোগ মনোযোগ সহকারে শোনেন এবং প্রধান শিক্ষিকার পদত্যাগ ও অনিয়ম তদন্তের বিষয়ে আশ্বস্ত করলে শিক্ষার্থীরা তাদের কর্মসূচি স্থগিত করে আগামীকাল বৃহস্পতিবার বিকেল ৪ টা পর্যন্ত পদত্যাগের সময় বেঁধে দেয়।এ সময় বক্তব্য রাখেন কাজী তাবাসসুম হক কর্ণিয়া,ফারিহা তাবাসসুম অর্পি,বর্ষন বেনজির, আফরা আনান প্রভা,মার্জিয়া নুর।