কুড়িগ্রাম জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় জেলার চলমান বিভিন্ন উন্নয়ন ,সম্ভাবনা ও সমস্যাকে তুলে ধরে এবং তা সমাধানে আলোচনা করা হয়। এ সময় জেলা প্রশাসক নুসরাত সুলতানা বলেন, টু হেডস বেটার দেন ওয়ান,তাই আমরা সকলে যদি পরামর্শ করে কাজ করি তাহলে সমস্যার সমাধান সহজ হয়।

আর প্রত্যেকের চ্যালেঞ্জ আলাদা আলাদা তাই আলাদাভাবে গুরুত্ব দিয়ে কাজ করতে হবে। তিনি বলেন সবক্ষেত্রে শিক্ষার গুরুত্ব অপরিসীম তাই মানসম্মত শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে।তিনি আরো বলেন সমাজে কেউ যেন বৈষম্যের শিকার না হয়।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসক হলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নব যোগদানকৃত জেলা প্রশাসক নুসরাত সুলতানা। অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ বরমান হোসেনের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সিভিল সার্জন মঞ্জুর ই মুর্শেদ, জেলা পরিষদ সচিব মোঃ ফিরুজুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, কুড়িগ্রাম সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ শহিদুল্লাহ্ লিংকন।

জেলা তথ্য অফিসার মোঃ শাহাজাহান আলী,জেলা শিক্ষা অফিসার মোঃ শামসুল আলম, নির্বাহী প্রকৌশলী এলজিইডি, নির্বাহী প্রকৌশলী পানি উন্নয়ন, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত, নির্বাহী প্রকৌশলী সড়ক ও জনপথ,জেলা খাদ্য নিয়ন্ত্রক, নির্বাহৗ প্রকৌশলী নেসকো, পল্লীুবদ্যুৎ সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগন।
এ সময় নব নিযুক্ত জেলা প্রশাসককে সকলে শুভেচ্ছা জানান এবং কুড়িগ্রামের উন্নয়সে সকলে একসাথে কাজ করার ইচ্ছে পোষন করেন।

এ সময় এ সময় জেলা প্রশাসক পূর্বের ভুল থেকে শিক্ষা নিয়ে বিভিন্ন দপ্তরের মধ্যে সমন্বয় করে উন্নয়ন তরান্বিত করতে নির্দেশনা দেন।