কুয়াকাটায় পিস্তল ধরে চোখ-মুখ হাত পা বেঁধে ডাকাতি

পটুয়াখালীর কুয়াকাটায় অস্ত্রের মুখে জিম্মি করে মো. মানিক মিয়া নামের এক আবাসিক হোটেল ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে কুয়াকাটা পৌর শহরের ৪নং ওয়ার্ডের অবস্থিত একটি দ্বিতল ভবনে এ ঘটনা ঘটে। এসময় পিস্তল, চাপাতি ও বিভিন্ন দেশীয় অস্ত্র সহ নানা সরঞ্জামাদি ব্যবহারের মাধ্যমে লুট করে সংঘবদ্ধ ডাকাতদল।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার থেকে জানা যায়, বাড়ির মালিক মানিক মিয়া, তার স্ত্রী ও কন্যা নিয়ে দু’টি শয়নকক্ষে রাত সাড়ে ১২ টার দিকে ঘুমিয়ে ছিলেন। এর কিচ্ছুক্ষণ পরেই ডাকাতদল বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে তাঁদের হাত পা ও চোখ বেঁধে ফেলে। এবং মানিক মিয়াকে বেধড়ক মারধর করে।

প্রায় দেড় ঘন্টার হানায় কক্ষের মালামাল তছনছ করে বাড়িতে থাকা প্রায় ৩০ ভরি স্বর্ন ও ৪৮ হাজার টাকা নিয়ে যায় অস্ত্রধারীরা। তবে ৮-১০ জনের সবাই মুখোশধারী পড়ে থাকায় কাউকে চিনতে পারেন নি বলে দাবী ভুক্তভোগীদের। এ

দিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিমল কৃষ্ণ মল্লিক জানান, আমরা খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পুলিশ পাঠাই। পরে আমরা উর্ধতন টিম এখানে এসেছি। চুরি হওয়া মালামাল উদ্ধারে আমরা সব ধরনের পদ্ধতি গ্রহণ করবো। এবং আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।