কুড়িগ্রামের ছিনাই ইউপিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী আকবর আলী

কুড়িগ্রামের রাজারহাট উপজেলাধীন আসন্ন ছিনাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের মোঃ আকবর আলী এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছে।

কুড়িগ্রামের জয়কুমার এলাকার বাসিন্দা মরহুম আব্দুর রহমান ব্যাপারীর পুত্র বিশিষ্ট সমাজসেবক মোঃ আকবর আলী। তার বড় ভাই আজিজুল হক ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে সম্মুখ যুদ্ধে শহীদ হন। ছোট ভাই আবু তাহের ব্যাপারী কিশামত ছিনাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে শিক্ষকতা পেশায় নিয়োজিত আছেন। ছোট বোন মোছাঃ নার্গিস আক্তার ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল কুড়িগ্রাম জেলা শাখার ফেলো ও মাস্টার ট্রেইলার এবং বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের ফুলবাড়ী শাখার সভাপতি।

শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের মোঃ আকবর আলী দীর্ঘ সময় ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে অতপ্রত ভাবে সক্রিয় রাজনীতি করে আসছে। ইতোমধ্যে তিনি জাতীয় শ্রমিক লীগ রাজারহাট উপজেলা শাখার সাবেক সভাপতি, জেলা কমিটির সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগ ছিনাই ইউনিয়ন শাখার সহ-সভাপতি হিসেবে আওয়ামী লীগের পক্ষে তৃণমুলের নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকা মার্কার পক্ষে জনমত গঠনে কাজ করে যাচ্ছেন। আসন্ন ছিনাই ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রতিদিন তিনি মাঠে ঘাটে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

বন্যা, খরা, মঙ্গা এবং করোনাকালীন সময়ে ব্যক্তি উদ্যোগে সমাজসেবী চেয়ারম্যান প্রার্থী আকবর আলী এলাকার দুস্থ অসহায় মানুষের মাঝে ত্রাণ সহায়তা দিয়ে আসছেন। আসন্ন ছিনাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রত্যাশী আকবর আলী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তাকে নিয়ে এলাকায় উৎসবের আমেজ তৈরি হয়েছে।

বিভিন্ন বিষয় নিয়ে ছিনাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আকবর আলী জানায়, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য হিসেবে আমি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা শেখ হাসিনার নিকট আকুল আবেদন করছি আমাকে যেন আসন্ন নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়। এলাকার সাধারণ মানুষের প্রত্যাশা আমি আসন্ন নির্বাচনে অংশ নিলে নৌকা মার্কার বিজয় নিশ্চিত। ছিনাই ইউনিয়ন পরিষদকে দুর্নীতিমুক্ত মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি।