কুড়িগ্রামে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সমাবেশ অনুষ্ঠিত

কুড়িগ্রামে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি (বিসিডিএস) জেলা শাখার সাধারণ সভা ও কেমিস্টস্ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ডিসেম্বর) দুপুরে কলেজ মোড়স্থ শেখ রাসেল অডিটোরিয়াম হলরুমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিসিডিএস এর কেন্দ্রীয় সহ-সভাপতি ও রংপুর জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল কাদের।

কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি আতাউর রহমান খান হেরিক’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিসিডিএস কেন্দ্রীয় পরিচালক ও রংপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি খোন্দকার মারুফ ইলাহী,কেন্দ্রীয় পরিচালক ও গাইবান্ধা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম,কেন্দ্রীয় পরিচালক ও নীলফামারী জেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান সবুজ, ,কেন্দ্রীয় পরিচালক ও দিনাজপুর জেলা শাখার সভাপতি মমিনুল হক চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল কাদের বলেন,প্রত্যেক জেলা ও উপজেলায় এমআরপি নিয়মানুযায়ী ঔষধ বিক্রয় করতে হবে। প্রেসক্রিপশন ছাড়া কোন এন্টিবায়োটিক ঔষধ বিক্রয় না করা এবং ডেট স্পেয়ার ঔষধ কোম্পানীকে ফেরত দিতে হবে। এছাড়াও সমিতিরি সদস্য বাড়ানোর বিষয়ে জোড় দেন তিনি।পরে পূর্ববর্তী কমিটি ভেঙে দিয়ে উপস্থিত সদস্যদের কন্ঠ ভোটে নতুন কমিটির নাম ঘোষনা করেন।

উল্লেখ্য, নতুন কমিটির সভাপতি আতাউর রহমান খান হেরিক কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি শ্রী চিন্ময় পাল সহ ১৭ বিশিষ্ট কমিটি সাধারণ সভায় অনুমোদন করা হয়।