কুড়িগ্রাম ও লালমনিরহাটে আনসার ও ভিডিপি’র উদ্যোগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কুড়িগ্রাম ও লালমনিরহাটে আনসার ও ভিডিপি’র উদ্যোগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (২৭ ডিসেম্বর) বিকালে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নে এবং লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নে আনসার ও ভিডিপি উদ্যোগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া।

ছিনাই ইউনিয়নে বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবক ইয়াকুব খন্দকার, ভিডিপি গ্রাম দলনেতা খন্দকার মাহাবুবুর রহমান ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা কে এম মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ।

কুলাঘাটে বিতরণকালে উপস্থিত ছিলেন পূর্ব বড়ুয়া জামে মসজিদের সহ-সভাপতি সৈয়দ আলী এবং কুলাঘাটের বিশিষ্ট ব্যবসায়ী রবিউল ইসলাম সুমন।
এসময় ১৫০ জন দুস্থ ব্যক্তিকে ত্রিশ হাজার টাকা মূল্যের শীতবস্ত্র বিতরণ করা হয়।

কুড়িগ্রাম জেলা কার্যালয়ের বর্তমান ও সাবেক কর্মকর্তাদের উদ্দ্যেগে গঠিত তহবিল হতে প্রতিবছর দুস্থদের মাঝে বস্ত্র ও বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

অন্যান্য বছরের ন্যায় এবছরও শীতবস্ত্র বিতরণে প্রত্যক্ষ ভূমিকা পালন করেন আনসার ও ভিডিপি’র পরিচালক মো. মাহবুবুর রহমান, পিএএম, জেলা কমান্ড্যান্ট মো. এফতেখারুল ইসলাম, সহকারী জেলা কমান্ড্যান্ট টিটুল মিয়া, সহকারী জেলা কমান্ড্যান্ট মো. তৌহিদ উজ্জামান ও হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গাসহ অনেকেই।

অনুষ্ঠান পরিচালনা করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা।