কেন্দ্রীয় ছাত্রলীগের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ঠাকুরগাঁর পীরগঞ্জে আনন্দ মিছিল

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর নবগঠিত পূর্নাঙ্গ কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগ।

বুধবার (১৯ জুলাই) সন্ধ্যায় পৌর শহরের বটতলা থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্ব চৌরাস্তায় বঙ্গবন্ধু মুর্যালে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান, সদস্য সফিক পারভেজ পরাগ, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডারের সভাপতি নুরুন্নবী চঞ্চল, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর রহমান মিঠু, সহ সভাপতি জয়নুল আবেদীন জনি, সাধারণ সম্পাদক নবাব হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর ছাত্রলীগের সভাপতি নেওয়াজ, পীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাজিউর রহমান রাজু, সাধারণ সম্পাদক হাসিনুর ইসলাম প্রমুখ।

পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভির রহমান মিঠু ও সাধারণ সম্পাদক নবাব হোসেনের নেত্বত্বে এ আনন্দ মিছিল টি অনুষ্ঠিত হয়। মিছিলে উপজেলা পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।

উল্লেখ্য,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের আংশিক কমিটি ঘোষণার প্রায় সাত মাস পর ৩০১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

গত (১৩ জুলাই) বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার পর কেন্দ্রীয় ছাত্রলীগের ফেসবুক পেজে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

এতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ (ইনান) স্বাক্ষর করেছেন।