ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে ইবি শিক্ষার্থীর আকুতি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবু খায়েরের মা মোছাঃ সুফিয়া খাতুন ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তার চিকিৎসা বাবদ যে অর্থ প্রয়োজন তা বহনের সামর্থ্য নেই পরিবারের। সকলের সহযোগীতায় মায়ের জীবন বাঁচাতে চান খায়ের।

আবু খায়ের জানান, গত ৭ মাস ধরে তার মা ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে তার মা ঢাকার এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে রেডিয়েশন, কেমোথেরাপি প্রয়োগ এবং পার্শ্বপ্রতিক্রিয়া রোধ ও নিয়মিত ওষুধ গ্রহণের জন্য প্রায় পাঁচ লক্ষাধিক অর্থের প্রয়োজন। এর আগে পারিবারিক সম্পত্তি বর্গা রেখে দেড় লক্ষ টাকা দিয়ে অপারেশন করেছি।

এসময় তিনি আরও জানান তার বাবা একজন দরিদ্র কৃষক। পরিবারের ভরণপোষণের পাশাপাশি তার বাবার পক্ষে এখন আর মায়ের চিকিৎসা বহন করা সম্ভব হচ্ছে না। এদিকে সঠিকসময়ে থেরাপি দেওয়া হলে সুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে তার মায়ের। তবে আর্থিক সংকটে আটকে আছে তার মায়ের চিকিৎসা।

এসময় তিনি তার মায়ের জীবন বাঁচানোর জন্য সকলকে পাশে দাঁড়ানোর অনুরোধ জানান৷

এসময় আবু খায়েরের সহপাঠী ফাহাদ হাসান বলেন, আমরা সকলেই যদি অল্প অল্প করে সহযোগিতার হাত বাড়িয়ে দিই। তাহলে ইনশাআল্লাহ সুস্থ হওয়া সম্ভব। সকলের নিকট সবিনয়ে অনুরোধ, একজন মাকে বাঁচাতে এগিয়ে আসুন।

সাহায্য পাঠানোর মাধ্যম:
আবু খায়ের: ০১৭১৯৬৫৬৩৬৫ (বিকাশ/নগদ)
অগ্রণী ব্যাংক,
নাম: আবু খায়ের
এ/সি নং: ০২০০০১৮৪৯৮৫৭৭
শাখা, ইসলামী বিশ^বিদ্যালয়, কুষ্টিয়া।