খাগড়াছড়িতে এস আলম কাউন্টার ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও স্বারকলিপি প্রদান

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে এস আলম কাউন্টার ভাঙচুর, মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেন এস আলম, গ্রীনলাইন ও সৌদিয়া কাউন্টার প্রতিনিধিবৃন্দ।

মঙ্গলবার(১১ই জুলাই) সকাল ১১টায় মাষ্টার পাড়া সড়কের মুখ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের হাতে স্মারকলিপিটি প্রদান করা হয়।

স্বারকলিপিতে সড়ক পরিবহন মালিক গ্রুপ(শান্তি) ও শ্রমিক ইউনিয়নের শক্তিশালী সিন্ডিকেট কর্তৃক এস আলম কাউন্টারে হামলা-ভাঙচুর, গ্রীনলাইন পরিবহণ, সৌদিয়া বাস সার্ভিস কাউন্টার বন্ধের হুমকির মুখে, সড়ক ব্যবস্থাপনায় নৈরাজ্য সৃষ্টি, মিথ্যা মামলা প্রত্যাহার, পর্যটন নগরী খাগড়াছড়িতে উন্নত যাত্রী সেবা নিশ্চিত করা, ঢাকা-চট্রগ্রামসহ প্রতিটি রোডে উন্নত পরিবহন অবাধে চালুর সুযোগ সৃষ্টি ও যাত্রী হয়রানির অভিযোগের বিষয়ে উল্লেখ করা হূেছে।

আব্দুল জব্বার পলাশ বলেন, সড়ক পরিবহন মালিক গ্রুপ(শান্তি) ও শ্রমিক ইউনিয়নের শক্তিশালী সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে খাগড়াছড়ি টু চট্টগ্রাম, খাগড়াছড়ি টু ঢাকাসহ প্রতিটি রোডে জনসাধারণের জন্য উন্মুক্ত, প্রতিযোগিতামূলক উন্নত পরিবহন ব্যবস্থা চালু করা ও নৈরাজ্য বন্ধের আশাবাদ ব্যক্ত করেন।

এতে উপস্থিত ছিলেন, মো: জহির উদ্দীন ফিরোজ, ফারুক আহাম্মদ, মো: জিসান মিয়াজি, উজ্জ্বল মারমা, মো: মাহাবুর আলম, ক্যাচিংমং মারমা, মো: আলমগীরসহ জনসাধারণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল।