খিলক্ষেতে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার, গ্রেফতার ৭

রাজধানীর খিলক্ষেত এলাকায় স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে এক নারী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় মামলার পর গ্রেফতার হয়েছেন জড়িত সাতজন। যাদের মধ্যে ভুক্তভোগী নারীর পূর্বপরিচিত এক ব্যক্তিও রয়েছেন।

শুক্রবার (২৮ জুন) রাতের এ ঘটনায় মামলা হওয়ার পর খিলক্ষেতের আশপাশ থেকে সাতজকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) রাতে এসব তথ্য জানান ডিএমপির ক্যান্টনমেন্ট জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শেখ মুত্তাজুল ইসলাম।

তিনি বলেন, ভুক্তভোগী নারী গতকাল শুক্রবার সন্ধ্যায় তার স্বামীর সঙ্গে ঘুরতে বের হন। তারা খিলক্ষেত থানা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বনরূপা এলাকায় গেলে সেখানে আবুল কাশেম ওরফে সুমন নামের পূর্ব পরিচিত এক ব্যক্তির নেতৃত্বে সাতজনের দল তাদের অপহরণ করে।

ভুক্তভোগী নারী ও তার স্বামীকে বনরূপা এলাকার ঝোপঝাড়ের ভেতরে নিয়ে যান দুর্বৃত্তরা। পরে স্বামীর কাছে ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন তারা। মুক্তিপণের টাকা আনার জন্য ছেড়ে দিলে তিনি বেরিয়ে এসে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেন।

এসি শেখ মুত্তাজুল ইসলাম আরও বলেন, পুলিশ খবর পেয়ে সঙ্গে সঙ্গে বনরূপা এলাকায় যায়। পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা ঝোপঝাড়ের ভেতরে বারবার তাদের অবস্থান পরিবর্তন করতে থাকেন। ভোর চারটার দিকে পুলিশ সেখান থেকে ভুক্তভোগী নারীকে উদ্ধার করতে সক্ষম হয়। দুর্বৃত্তরা পালিয়ে যান। পরে অভিযান চালিয়ে আজ জড়িত সাতজনকে গ্রেফতার করা হয়েছে।