খুনি হাসিনার বিচারের দাবিতে

সাতক্ষীরার কলারোয়ায় বিএনপির মিছিল ও অবস্থান কর্মসূচি

খুনি হাসিনার বিচারের দাবিতে সাতক্ষীরার কলারোয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল, সমাবেশ ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৪ আগস্ট) দুপুরে বিএনপির প্রকাশনা সম্পাদক সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিবের কলারোয়া উপজেলা মোড়স্থ বাড়ি চত্বরে সমাবেশ ও অবস্থান কর্মসূচিতে অংশ নেন বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। সেখান থেকে বের হওয়া বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, সাবেক এমপি হাবিবসহ চারজনকে কথিত মামলায় হাস্যকর ৭০ বছরের সাজাসহ অন্যান্য নেতাদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে, তাদের নি:শর্ত মুক্তি চায়।
তারা আরো বলেন, দীর্ঘ ১৭ বছর ধরে কলারোয়ায় শান্তিপূর্ণ ভাবে দলীয় কোন কর্মসূচি করতে দেয়নি স্বৈরাচারী হাসিনা সরকার। দেশের পরিবর্তিত পরিস্থিতিতে আমরা সকল নেতাকর্মীকে শান্ত রাখার জন্য বারবার তাগিদ দিচ্ছি। তার মানে এই নয় যে, এই সুযোগে আওয়ামী সন্ত্রাসীরা কোন অপকর্ম অপতৎপরতা চালানোর চেষ্টা চালাবে। ১৫ আগস্ট যেনো আওয়ামী লীগের কোনো লোক শোক দিবস পালন করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

উপজেলা বিএনপির সিনিয়র সহ.সভাপতি আব্দুর রশিদ মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ.সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবু বকর ছিদ্দিক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জান তুহিন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক শেখ আব্দুল কাদের বাচ্চু ও রবিউল হোসেন, উপজেলা যুবদলের আহবায়ক এমএ হাকিম সবুজ, যুগ্ম আহবায়ক আবু জাফর, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোশারফ হোসেন, সদস্য সচিব মূসা কারীম, মনিরুজ্জামান, পৌর ছাত্রদলের আহবায়ক রাসেল, সদস্য সচিব জিএম সোহেল প্রমুখ।

এসময় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের পৌর ও ১২টি ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।