খুলনার কয়রায় অজ্ঞাত নারীর রহস্যজনক মৃত্যু

খুলনার কয়রায় নদীর চর থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাগালী গ্রামে কয়রা নদীর চর থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সকালে গ্রামের বাসিন্দারা নদীর চরে নারীর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। মৃত ওই নারীর বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর। তাঁর পরনে লাল ও কালো রঙের জামাকাপড় ছিল।

স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, ‘আজ সকালে আমরা ওই নারীর লাশ নদীর চরে আটকে থাকতে দেখি। লাশটি উপুড় হয়ে পড়ে ছিল, এ কারণে চেহারা দেখা যায়নি। পুলিশ আসার পর চেহারা দেখে মনে হয়েছে, এলাকায় দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন এক নারী ঘুরে বেড়াতেন, তিনি হতে পারেন। ওই নারী মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে খেতেন। কয়রা সেতুর আশপাশে প্রায়ই দেখা যেত তাঁকে।’

কয়রা থানার উপপরিদর্শক (এসআই) বাবন বিশ্বাস জানান, রাতে সেতুর ওপর থেকে নদীতে পড়ে ওই নারীর মৃত্যু হতে পারে বলে ধারণা করছেন তাঁরা।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁর শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহটি ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ওই নারীর পরিচয় জানতে কাজ চলছে।