গণভবনে মাশরাফি-সাকিব

গণভবনে ক্রিকেটের দুই রাজা মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান।আজ মনোনয়নপ্রত্যাশী হিসেবে ৩০০ আসনের প্রার্থীর মতো তারাও গেছেন গণভবনে।

নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা ফের ওই আসনে মনোনয়ন চান। এদিকে সাকিব আল হাসান ঢাকা-১০ এবং মাগুরা-১ ও ২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন।

রোববার (২৬ নভেম্বর) দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে বসেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বৈঠক চলছে।

এর আগে সকাল থেকে নিরাপত্তাবেষ্টনী পারি দিয়ে সারিবদ্ধভাবে গণভবনে প্রবেশ করেন মনোনয়নপ্রত্যাশীরা। নেত্রীর সঙ্গে সাক্ষাৎ হবে ভেবেই উচ্ছ্বসিত ছিলেন তারা।

গতকাল শনিবার (২৫ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় করবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্বাচন উপলক্ষে গঠিত আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সব সদস্য এবং আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সব প্রার্থীকে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভ কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপিসহ যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।