গাইবান্ধার পলাশবাড়ীতে বাসচাপায় সিএনজির ৪ যাত্রী নিহত

গাইবান্ধার পলাশবাড়ীতে এক সড়ক দূর্ঘটনায় যাত্রীবাহী বাস চাপায় স্বামী-স্ত্রীসহ সিএনজির ৪ যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে পলাশবাড়ী-গাইবান্ধা আঞ্চলিক সড়কের সাকোয়া মাঝিপাড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এদিন সকালে গাইবান্ধা থেকে একটি সিএনজি যাত্রীসহ পলাশবাড়ী শহরে যাচ্ছিল। পথে গাইবান্ধা সড়কের সাকোয়া মাঝিপাড়া এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী শানেখোদা পরিবহনের একটি কোচ সিএনজিটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে স্বামী-স্ত্রীসহ সিএনজির ৩ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। পরে গুরুতর আহত সিএনজি চালক নুরুল ইসলামকে গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহতরা হলেন গাইবান্ধা সদর উপজেলার তুলসীঘাট দূর্গাপুর গ্রামের ছালাম মিয়ার ছেলে শামীম (৩০), সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভাটপাড়া গোপালপুর গ্রামের সিএনজি চালক নুরুল ইসলাম (৫০), জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকার কালাম সরকারের মেয়ে শিমু সরকার (২৪) এবং তার স্বামী শাকিল মিয়া (৩৫)।

পলাশবাড়ী থানা অফিসার ইনর্চাজ মো. মাসুদ রানা জানান, এ সড়ক দূর্ঘটনায় ৪জন নিহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘাটক কোচটি আটকের চেষ্টা চলছে। নিহতদের মরদেহ তাদের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।