গাইবান্ধায় দূর্ণীতি-লুটপাট ও গণতান্ত্রিক আন্দোলনে পুলিশী আক্রমণ হামলা মামলার প্রতিবাদে পথসভা

দূর্ণীতি-লুটপাট ও গণতান্ত্রিক আন্দোলনে পুলিশী আক্রমণ, হামলা মামলা, নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও শ্রমজীবি-নিন্মআয়ের মানুষের জন্য সারাবছর আর্মিরেটে রেশন প্রদানের দাবীতে গাইবান্ধায় পথসভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে বিক্ষোভ মিছিল এবং জেলা শহরের মোড়ে মোড়ে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন গাইবান্ধা জেলা শাখা এ কর্মসূচি পালন করে। পথসভাগুলোতে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সদস্যসচিব মনজুর আলম মিঠু, জাহিদুল হক, কৃষ্ণ চন্দ্র পাল ও সবুজ মিয়া প্রমুখ।

বক্তাগণ বলেন, জনবিচ্ছিন্ন বর্তমান সরকার পেশী শক্তির জোরে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে, তারা একদিকে গণতান্ত্রিক আন্দোলনে পুলিশ এবং দলীয় মাস্তান বাহিনী দিয়ে আক্রমন চালাচ্ছে, মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে, অন্যদিকে বিদ্যুত গ্যাস জ্বালনিসহ নিত্যপণ্যের মুল্য লাগামহীন ভাবে বৃদ্ধি করে চলেছে। ঘুষ দুর্ণীতি-লুটপাট এবং বিদেশে অর্থ পাঁচার নিয়মে পরিণত হয়েছে।

নেতৃবৃন্দ অবিলম্বে নিত্যপণ্যের মুল্য কমানোসহ শ্রমজীবি-নিন্মআয়ের মানুষের জন্য সারাবছর আর্মিরেটে রেশন এবং সকল কর্মক্ষম মানুষকে চাকুরী প্রদানের দাবী জানান। সেইসাথে তারা দূর্ণীতি দুঃশাসন লুটপাট এবং গণতান্ত্রিক আন্দোলনে দমন-পীড়ন রুখে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আহবান।