গোপালগঞ্জের মুকসুদপুরে বাস-ট্রাকের চাপায় ইজিবাইক, নিহত ৪

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও ট্রাকের মাঝে ইজিবাইক চাপা পড়ে সহোদর দুই ভাইসহ ৪ জন নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদি ইউনিয়নের ডোমরাকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ১৯ জন।

নিহতরা হলেন, ইজিবাইক যাত্রী মুকসুদপুর উপজেলার বরইতলা বিশম্ভরদী গ্রামের আবু রায়হান শেখের দুই ছেলে আবুল বশার শেখ (৪০) ও আবুল খায়ের শেখ (৩৫), ইজিবাইক চালক একই গ্রামের চুন্নু শেখের ছেলে হাসান শেখ (২৯) এবং দিগনগর গ্রামের আবুল কালামের ছেলে ইয়ার আলী (৩৮)।

স্থানীয়দের বরাতে ও মুকসুদপুর থানার ওসি মোঃ আশরাফুল আলম জানান, বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি বাস একটি ট্রাককে ওভারটেক করতে যায়। এ সময় বাস ও ট্রাকের মাঝে চাপা পড়ে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক। এতে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা মেরে হেলে পড়ে বাসটি। ঘটনাস্থলেই ইজিবাইকের দুই যাত্রী সহোদর ভাই বশার শেখ ও খায়ের শেখ নিহত হন। এ ঘটনায় ইজিবাইক চালক হাসান শেখ ও ইয়ার আলী গুরুতর আহত হন।

বিকেলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইজিবাইক যাত্রী ইয়ার আলী ও চালক হাসান শেখ মারা যান। তাঁরা ইজিবাইকে করে মুকসুদপুরের বিশ্বম্ভরদী থেকে পার্শ্ববর্তী টেকেরহাটের দিকে যাচ্ছিলেন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় বাস-ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।