গৌরীপুরে অবরোধবিরোধী অবস্থান কর্মসূচী ও শান্তি সমাবেশে আওয়ামী যুবলীগ

বিএনপি ও জামাতের ডাকা তিনদিনের অবরোধের বিপক্ষে ময়মনসিংহের গৌরীপুরে আওয়ামী যুবলীগ অবস্থান কর্মসূচী ও শান্তি সমাবেশ করেছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) উপজেলার রামগোপালপুর, শিবপুর, কলতাপাড়া, গাজীপুর ও পৌর শহরে এ কর্মসূচী পালন করেছে।

উপজেলা যুবলীগের সভাপতি সানাউল হক ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খানের নেতৃত্বে এ অবস্থান কর্মসূচী ও শান্তি সমাবেশ করা হয়েছে।
পৌর শহরে এ কর্মসূচীতে অংশ নেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ আব্দুস ছাত্তার, মোঃ রুকুনুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান রেনু, সাংগঠনিক সম্পাদক হারুন-অর রশিদ সবি, সদস্য আবু তাহের, অচিন্তপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহাম্মদ উল্লাহ আব্দুল হাই, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাহাবুব আলম, সাবেক সভাপতি উত্তম সরকার, গৌরীপুর সরকারি কলেজের সাবেক জিএস মোখলেছুর রহমান বাবুল রামগোপালপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আতিকুর রহমান নয়ন, সংগঠনের বোকাইনগর ইউনিয়ন সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, মাওহা ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা, ডৌহাখলা ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ মানিক মিয়া প্রমুখ।

সমাবেশে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান বলেন, বিএনপির ডাকা অবরোধ জনগণ প্রত্যাখ্যান করেছেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বেই হবে, এ জন্য আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান জানান তিনি।