গৌরীপুরে ন্যাশনাল সার্ভিস পরিষদের কর্মীসভা অনুষ্ঠিত

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস পরিষদের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) সকাল ১১ টায় উপজেলার কাউরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। কর্মীসভা শেষে মোঃ বিল্লাল হোসেনকে সভাপতি ও লতিফা আক্তারকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কর্মীসভায় সভাপতিত্ব করেন মইলাকান্দা ইউনিয়নের ন্যাশনাল সার্ভিস কর্মী মোঃ বিল্লাল হোসেন।

কর্মীসভায় বক্তব্য রাখেন ন্যাশনাল সার্ভিস পরিষদ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি মোঃ শওকত হোসেন সুমন, সহ-সভাপতি সুমন আকন্দ, সাধারণ সম্পাদক আইরিন সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক গৌতম কুমার রায়, বুলবুল আহমেদ, শরীফা আক্তার, মহিলা বিষয়ক সম্পাদক শেফালী রাণী দেবী, সদস্য ওবায়দুর রহমান, নিবিড় রায়, তাজুল ইসলাম শুভ, মনিরুজ্জামান, বাসুদেব সরকার, বোকাইনগর ইউনিয়ন কমিটির সভাপতি মোখলেছুর রহমান, অচিন্তপুর ইউনিয়নের নেতা রাজা মিয়া, মইলাকান্দা ইউনিয়নের সদস্য লায়লা ইয়াসমিন প্রমুখ।

কর্মীসভায় বক্তারা বলেন, এই সরকার ঘরে ঘরে চাকরি দেয়ার আশ্বাস দিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর মাধ্যমে সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরে সংযুক্ত করে কিন্তু ২ বছর পর তা বাদ দিয়ে দেয়। স্থায়ী কোন প্রকল্পের মাধ্যমে দেশের এসব শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করার দাবী জানান তারা।

পরে মোঃ বিল্লাল হোসেনকে সভাপতি ও লতিফা আক্তারকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট মইলাকান্দা ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।