গৌরীপুরে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ময়মনসিংহের গৌরীপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। রোববার (২৭ অক্টোবর) পৌর শহরের হারুন পার্ক মাঠে উপজেলা যুবদল ও পৌর যুবদলের আয়োজনে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা প্রদান, রক্তের গ্রæপ পরীক্ষা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচি উদ্বোধন করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ।

এ সময় তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাংলাদেশ তথা এই উপমহাদেশে অন্যতম একটি যুব সংগঠন। বিগত স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে জাতীয়তাবাদী যুবদল অকুতোভয় সৈনিক হিসেবে রাজপথে সফল আন্দোলন করেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা যুবদল সভাপতি তাজুল ইসলাম খোকন সভাপতিত্ব করেন।

জেলা যুবদল সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর জিয়াউর রহমান জিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপি নেতা আঃ আজিজ মন্ডল, ময়মনসিংহ উত্তর জেলা যুবদল সহ-সভাপতি হুমায়ুন কবির, সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ুন খান, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সালাউদ্দিন বকুল, পৌর যুবদলের আহবায়ক সুজিত কুমার দাস, যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান পলাশ, জেলা যুবদলের সদস্য মোস্তাফিজুর রহমান হানিফ প্রমুখ।