চট্টগ্রামের ছয় থানায় নতুন ওসি পদায়ন

চট্টগ্রাম জেলার ছয় থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) পদায়ন। সোমবার (৯ সেপ্টেম্বর) জেলা পুলিশ সুপার রায়হান উদ্দিন খানের স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়।

পদায়নকৃত ছয় থানার ওসিরা হলো — ফটিকছড়িতে অপরাধ নিয়ন্ত্রণ শাখার পরিদর্শক নুর আহমদকে,দক্ষিণ রাঙ্গুনিয়ায় জেলা পুলিশ কন্টোলরুমের ইনচার্জ মো. নজরুল ইসলাম,রাঙ্গুনিয়া মডেল থানায় জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক মো. কামরুজ্জামানকে,পটিয়ায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আবু জায়েদ মো. নাজমুন নুরকে,বাশঁখালীতে জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক মো. সাইফুল ইসলামকে ও সন্দ্বীপে চট্টগ্রাম রেঞ্জে যোগদানকৃত পরিদর্শক শেখ মাহাবুবুর রহমানকে পদায়ন করা হয়েছে।

এর আগে রবিবার (৮ সেপ্টেম্বর) মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার ওসি আবদুল্লাহ আল হারুণ, সীতাকুণ্ড থানার কামাল উদ্দিন, সন্দ্বীপ থানার কবির হোসেন, দক্ষিণ রাঙ্গুনিয়া থানার মির্জা মোহাম্মদ হাসান, পটিয়া থানার জসীম উদ্দিন, বোয়ালখালী থানার আছহাব উদ্দিন, চন্দনাইশ থানার ওবায়দুল ইসলাম, সাতকানিয়া থানার মিজানুর রহমান এবং লোহাগাড়া থানার মো. রাশেদুল ইসলামকে সিআইডিতে পদায়ন করা হয়েছে।

এছাড়া, হাটহাজারী থানার ওসি মো. মনিরুজ্জামান, ফটিকছড়ি থানার মীর নুরুল হুদা, ভূজপুর থানার মো. কামরুজ্জামান এবং রাঙ্গুনিয়া থানার চন্দর কুমার চক্রবর্তীকে পিবিআইতে পদায়ন করা হয়।আনোয়ারা থানার ওসি মোল্লা জাকির হোসেনকে রেলওয়ে রেঞ্জে বদলি করা হয়েছে।