চট্টগ্রামের মিরসরাইয়ে যুবদল নেতার খন্ডিত লাশ উদ্ধার

চট্টগ্রামের মিরসরাইয়ে ছায়েদ আলম (৩৫) নামের এক যুবদল কর্মীর খন্ড বিখন্ড লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) বিকাল ৫ টার দিকে উপজেলার সোনা পাহাড় এলাকার প্রায় দেড় কিলোমিটার পূর্বে দূর্গা ঘোনা নামক পাহাড়ের পাদদেশ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত ছায়েদ জোরারগঞ্জ থানার ৩ নং জোরারগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড দক্ষিণ সোনা পাহাড় গ্রামের মো. দেলোয়ার হোসেন কেরানীর ছেলে।

মিরসরাইয়ে দায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর আরেফিনের নেতৃত্বে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

খোঁজ নিয়ে জানা যায়, আওয়ামী লীগ সরকার পতনের পর (৬ আগষ্ট) মঙ্গলবার রাত ১১টা পর্যন্ত বিজয় মিছিল করে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সাথে। রাতে মিছিল শেষে বাড়ি ফেরার সময় নিখোঁজ হয় ছায়েদ। এর পর থেকে গত ৭ দিন নিঁখোজ ছিলেন।

মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক শাহিদুল ইসলাম চৌধুরী বলেন, নিহত ছায়েদ আমাদের দলের লোক। তাকে পূর্ব পরিকল্পিত ভাবে নির্মমভাবে হত্যা করা হয়েছে। তারা হত্যা করেই ক্ষান্ত হয়নি তাদের খুনের চিহ্ন প্রকাশ করতে না পারার জন্য মৃত্যুর পর ছায়েদের লাশ নৃশংসভাবে খন্ডবিখন্ড করে দিয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল হারুন জানান, সেনাবাহিনীর সহায়তায় পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।