চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় গাপাল চন্দ্র চৌধুরী (৫৫) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার (২১ মে) সকালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের একটি হাসপাতালে তিনি মারা যান। এর আগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় চট্টগ্রামমুখী বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় তিনি গুরুতর আহত হন।

নিহত গোপাল চন্দ্র চৌধুরী উপজেলার ১২নং খইয়াছড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় চট্টগ্রামমুখী বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় গুরুতর আঘাত পান।

পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে তাকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে শারিরীক অবস্থার অবনতি হলে চট্টগ্রামের মেরিন সিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪দিন পর তিনি মারা যান।

খইয়াছড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান-১ নুরুল আবছার দুর্ঘটনায় আহত গোপাল চন্দ্র চৌধুরীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তাঁর মৃত্যুতে ১২নং খইয়াছড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তিনি শোক প্রকাশ করেন।