চট্টগ্রামের মিরসরাইয়ে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

চট্টগ্রামের মিরসরাইয়ে সমমনা সংঘের ২৭ তম মেধা বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার (১ জুন) বিকালে উপজেলার বড়তাকিয়া বাজারে সমমনা সংঘের আয়োজনে ও বীর মুক্তিযোদ্ধা মাস্টার মফিজ উদ্দিন স্মৃতি ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন নাট্যকার মাঈন উদ্দিন।

অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত প্রতি ক্লাসে ১০ জন করে অর্ধ শতাধিক শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও সংবর্ধনা দেয় সংগঠনটি।

সমমনা সংঘের কার্যকরী পরিষদের সভাপতি সোহরাব হোসেন টুটুলের সভাপতিত্বে ও কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের সঞ্চালনায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আজিজুল হক নিজামী, সাধারণ সম্পাদক অর্জুন কুমার নাথ, মিরসরাই থানার তদন্ত কর্মকর্তা দীপ্তেশ রায়।

ম্যাক্স হাসপাতাল চট্টগ্রামের ব্যাবস্থাপক নরুল ইসলাম ইরান, সাংবাদিক বিপুল দাশ, সংগঠনটি সদস্য এস এম সরোয়ার উদ্দিন, মাহফুজুল আলম, সমাজকল্যাণ সম্পাদক মো.মহসিন, মিরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এস এম হোসাইন সবুজ, কনকচরা সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক সাইফুদ্দিন মীর শাহীন।

আবুল কাশেম উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান স্বপন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা, এ সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, সমমনা সংঘ দীর্ঘ সময় ধরে শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এর পাশাপাশি সমাজ উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে উপজেলার প্রাচীনতম এই সংগঠনটি। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।