চট্টগ্রামের মিরসরাইয়ের কাটাছরায় স্বেচ্ছাসেবক দলের খাদ্য উপহার বিতরণ

চট্টগ্রামের মিরসরাইয়ের কাটাছরায় স্বেচ্ছাসেবক দলের খাদ্য উপহার বিতরণ মিরসরাই প্রতিনিধি মিরসরাই উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা সহ-সভাপতি মো. ওমর শরীফের উদ্যোগে বন্যা পরবর্তি ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট অলিউল কবির ইকবাল, কাটাছরা ইউনিয়ন বিএননপির যুগ্ম আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. ওমর শরীফ, ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম।

ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শহিদুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক আবুল হাশেম, বিএনপি নেতা মো. আলা উদ্দিন, গিয়াস উদ্দিন, সিরাজ বাঙালী, অহিদুল ইসলাম, যুবদল নেতা মোঃ ওসমান গনি পিন্টু, শিপন আহমেদ, ছাত নেতা আরফিন আহমেদ, ছাত্রদল নেতা মোঃ আলাউদ্দিন, মো ইমাম হোসেন, মোঃ হাসান, মোঃ তামিম হোসেন, মোঃ সাইফুল্লাহ। মো. ওমর শরীফ বলেন, আমি বন্যার শুরু থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে শুকনো, রান্না করা খাবার, বিশুদ্ধ পানি দিয়েছি।

কৃষদেরকে ধানের বীজ দিয়েছি। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার কাটাছরা ইউনিয়নের ৯০০ পরিবারের মাঝে খাদ্য উপহার বিতরণ করেছি। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে ইনশাআল্লাহ