চট্টগ্রামের মিরসরাইয়ে খাদ্য উপহার পেয়ে মহা-খুশী শতাধিক প্রতিবন্ধি

চট্টগ্রামের মিরসরাইয়ে শতাধিক প্রতিবন্ধি মানুষের মাঝে খাদ্য উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এসব খাদ্য উপহার বিতরণ করা হয়।

প্রতিবন্ধিদের সংগঠন ওডিপি এর উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুপ্রীমকোর্ট এর ডেপুটি অ্যাটর্নী জেনারেল এডভোকেট সাইফুর রহমান। সংগঠনের সাধারণ সম্পাদক মাহিন শাহরিয়া এবং ধর্মীয় ও সমাজ কল্যান সম্পাদক আলতাফ হোসেন ভূঁইয়ার যৌথ স ালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিরসরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মাঈন উদ্দিন।

এসময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আমপুটি ফুটবল দল ও হুইল চেয়ার ক্রিকেট দলের সদস্য মো. সাহাব উদ্দিন, প্রতিবন্ধিদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাইফুল ইসলাম, সাইদুল ইসলাম ও ইশতিয়াক ভূঁইয়া সুমন।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট সাইফুর রহমান বলেন, প্রতিবন্ধিরা সমাজের বোঝা নয়। তারাও সুযোগ পেলে নিজে স্বাবলম্বী হয়ে পরিবার, সমাজ ও দেশের কল্যানে কাজ করবে। তাদেরকে অবহেলার চোখে না দেখে আমাদের সবার উচিৎ কর্মসংস্থানের ব্যবস্থা করা। আমি সব সময় প্রতিবন্ধিদের সাথে ছিলাম, ভবিষ্যতেও তাদের জন্য কাজ করবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে ঢাকাস্থ মিরসরাই ফোরাম এর পক্ষ থেকে বাংলাদেশ আমপুটি ফুটবল দল ও হুইল চেয়ার ক্রিকেট দলের সদস্য মো. সাহাব উদ্দিন জাতীয় ও আন্তর্জাতিকভাবে বিভিন্ন টুর্নামেন্টে অংশ নেওয়ায় তাকে সংবর্ধিত করা হয়েছে।