চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় সড়কে ঝরলো একই পরিবারের ৩ জনের প্রাণ

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে নারী-শিশুসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার বড়তাকিয়া খৈয়াছরা ঝরনা রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটেছে। নিহরা সম্পর্কে মা মেয়ে নাতী।

দুর্ঘটনায় আরো ৩জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর কর্মীরা মরদেহগুলো উদ্ধার করেছে। নিহতরা হলেন, মেয়ে কাজল রেখা (২৫), মা নুরজাহান (৫৫), কাজলের সন্তান আনাস (৭মাস)। এরা সবাই সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের জামান মেস্ত্রী বাড়ির বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদশীসূত্রে জানা গেছে, সীতাকুন্ড উপজেলার মহানগর এলাকার থেকে একটি সিএনজি অটোরিকশা যোগে পূর্ব খৈয়াছরা এলাকায় আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাচ্ছিল। খৈয়াছরা ঝরনা রাস্তার মাথায় দাঁড়িয়ে যাত্রীদের নামনোর আগেই পেছন দিকে থেকে ভুট্টাবোঝায় দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিলে ট্রাক সহ উল্টে খাদে পড়ে যায়।

এসময় সিএনজি অটোরিকসা দুমড়ে মুছড়ে ঘটনাস্থলে এক শিশু, নারী সহ তিনজন মারা যান। আহত আরো তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মঙ্গলবার দুপুরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আটকেপড়া সিএনজি যাত্রীদের উদ্ধার করেছি। এদের মধ্যে তিনজন ঘটনাস্থলে মারা যায়। আহত হয়েছে আরো ৩জন।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, বড়তাকিয়া খৈয়াছরা ঝরনা রাস্তার মুখে দুর্ঘটনায় তিনজন ঘটনাস্থলে #নিহত হয়। নিহতের উদ্ধার করে হাসপাতালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

module: a;
hw-remosaic: 0;
touch: (-1.0, -1.0);
modeInfo: ;
sceneMode: Auto;
cct_value: 0;
AI_Scene: (-1, -1);
aec_lux: 157.6701;
hist255: 0.0;
hist252~255: 0.0;
hist0~15: 0.0;