চট্টগ্রামের মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়ন দুই পৌরসভায় বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়ন ও দুই পৌরসভা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন এর সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য, বারইয়ারহাট পৌরসভা বিএনপির সংগ্রামী আহ্বায়ক দিদারুল আলম মিয়াজি’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নুরুল আমিন চেয়ারম্যান সাহেব।

মিরসরাই উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সহ মিরসরাই উপজেলা, বারইয়ারহাট ও মিরসরাই পৌরসভা বিএনপি,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বর্ধিত সভায় উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন জানান, আমারা বর্ধিত সভা করেছি। এখানে ১৬ ইউনিয়ন এবং দুই পৌরসভার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বিএনপি নেতা কর্মীদের সজাগ থাকার অনুরোধ জানান প্রধান অতিথি বিগত জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থী নুরুল আমিন চেয়ারম্যান।

তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, জনগণের আস্থা ভালোবাসা অর্জন করে আগামী নির্বাচনে বিজয় অর্জন করতে হবে। দেশের মানুষ আওয়ামী লীগের দুর্নীতির আমলে আর ফিরে যেতে চায়না। দুষ্কৃতকারীদের বিরুদ্ধে বিএনপি নেতা কর্মীরা সজাগ থাকতে হবে। কোন অনুপ্রভেশকারী যেন দলের সুনাম নষ্ট করতে না পারে। ষড়যন্ত্রকারীরা সক্রিয় রয়েছে। এ কথা মনে রাখতে হবে বিএনপি নেতা কর্মীদের।