চট্টগ্রামে শিল্পী নানজিবা নাওয়ার এর ২য় একক চিত্র ও কারুকলা প্রদর্শনী

জেলা শিল্পকলা একাডেমী, চট্টগ্রাম-এর আর্ট গ্যালারী ভবনে ২দিন ব্যাপী (১৮-১৯ অক্টোবর, বিকাল ৪.০০টা-৮.০০পর্যন্ত) শিল্পী নানজিবা নাওয়ার এর ২য় একক চিত্র ও কারুকলা প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে। গতকাল ১৮ই অক্টোবর’২৪, বিকাল ৪.৩০ টায় চিত্র ও কারুকলা প্রদর্শণীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চারুকলা ইনিস্টিটিউট, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যাপক কে.এম. আব্দুল কাইয়ুম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমীর জেলা সাংস্কৃতিক কর্মকর্তা জনাব মোঃ মোসলেম উদ্দিন সিকদার, মাসিক চাটগা ডাইজেস্ট এর সম্পাদক জনাব সিরাজুল করিম মানিক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ডাঃ এম এ ফয়েজ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর জয়নাব বেগম। ডাঃ আবদুল্লাহ আবু সাঈদ ও ডাঃ রুমনা রশিদ এর কন্যা নানজিবা নাওয়ার, চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ থেকে এই বছর এইচএসসি পাশ করছে। প্রদর্শণীতে এই ক্ষুদে শিল্পীর ছোট বড় সব মিলিয়ে সর্বমোট ৮০টি চিত্র ও কারুকলা স্থান পায়।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা এই শিল্পীর চিত্র কর্মের ভূয়ষী প্রশংসা করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অভ্যাগতরা ঘুরে ঘুরে প্রদর্শনী উপভোগ করেন এবং শিল্পীকে উৎসাহিত করেন।