চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের মহাসমাবেশ জনসমুদ্রে পরিণত

২০০৬ সালে সারাদেশে জামায়াতে ইসলামীর ওপর লগি-বৈঠা নিয়ে যে নৃশংসভাবে হত্যাযজ্ঞ চালিয়েছে তা ভুলার নয়। এই হত্যাকাণ্ডের বিচার বাংলাদেশে হতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শূরা সদস্য জাফর সাদেক।সাতকানিয়ায় ২৮ অক্টোবর পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা কর্তৃক আয়োজিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সোমবার (২৮ অক্টোবর) বিকেল ৩ টায় কেরানীহাটের সাতকানিয়া সী-ওয়ার্ল্ড রিসোর্টে মহাসমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর মাওলানা আনওয়ারুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলা সেক্রেটারি অধ্যক্ষ বদরুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শূরা সদস্য ও চট্টগ্রাম অঞ্চলের পরিচালক জাফর সাদেক।বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ ইসহাক।

প্রধান অতিথির বক্তব্যে জাফর সাদেক বলেন, বাংলাদেশে আওয়ামীলীগের রাজনীতি করার আর কোনো অধিকার নেই। তারা ২০০৬ সালে ঢাকার পল্টন ও রাজধানীসহ সারা বাংলাদেশে জামায়াতে ইসলামীর ওপর লগি-বৈঠা নিয়ে যে নৃশংসভাবে হত্যাযজ্ঞ চালিয়েছে তা ভুলার নয়। এই হত্যাকাণ্ডের বিচার বাংলাদেশে হতে হবে। অন্তবর্তী সরকারের কাছে দাবী জানাই তাদেরকে দ্রুত বিচারের আওতায় আনতে।

বক্তব্য রাখেন দক্ষিণ জেলা সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবু নাসের,জেলা এসিস্ট্যান্ট সেক্রেটারি জাকারিয়া,জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা আবুল ফয়েজ, সাতকানিয়া উপজেলা আমীর মাওলানা কামাল উদ্দিন,লোহাগাড়া উপজেলা আমীর অধ্যাপক আসাদুল্লাহ, বাঁশখালী উপজেলা আমীর ইঞ্জিনিয়ার শহীদুল মোস্তফা,সাঙ্গু থানার আমীর আব্দুল জলিল প্রমুখ।