চাঁদপুরে পিবিআই’র তৎপরতায় অপহৃত নারী উদ্ধার

চাঁদপুরে পিবিআই এর তৎপরতায় অপহৃত নারী ডালিয়া আক্তারকে (২৮) উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩ জানুয়ারী) পিবিআই চাঁদপুর জেলার পুলিশ সুপারের দিকনির্দেশনায় মামলাটির তদন্তকারী কর্মকর্তা পিবিআই পুলিশ পরিদর্শক আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পিবিআই সূত্র মতে, গেল ৩০ নভেম্বর চাঁদপুর জেলার মতলব উত্তর থানাধীন ঠাকুরচর বাড়ীর সামনে থেকে ডালিয়া আক্তারকে অপহরণ করে নারায়ণগঞ্জ শহরে আটক করে রাখা হয়। পরে চাঁদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সিআর নং-৪৩৬/২০২৩ মামলা অনুযায়ী অপহরনকৃত নারীকে উদ্ধারে তৎপরতা চালায় পিবিআই।

এ মামলায় পাঁচজনকে বিবাদী করে মামলা দায়ের করা হয়। বিবাদীরা হলো চাঁদপুর জেলার মতলব উত্তর থানার ঠাকুরচন গ্রামের শুভ মোল্লা (২০), রুবেল মোল্লা (৩৫), সোহাগ মোল্লা (৩০), আব্দুর রব মোল্লা (৬৭), আয়েশা বেগম (৫০)।
পিবিআই সূত্রে আরও জানা যায়, তথ্য প্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন বটতলা আমিন কলোনীতে ১নং বিবাদীর ভাড়া বাসা হতে উদ্ধার করা হয় এবং মেডিকেল পরীক্ষা শেষে ভিকটিমের জবানবন্দি নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারা মোতাবেক গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে পিবিআই চাঁদপুরের পুলিশ পরিদর্শক আতিকুর রহমান পপুলার বিডিনিউজকে বলেন, আমরা ২ জানুয়ারি রাতে ডালিয়া আক্তারকে উদ্ধার করতে সক্ষম হই এবং ২২ ধারা জবানবন্দি গ্রহণ করে। বর্তমানে মামলার তদন্ত অব্যাহত আছে।