চুয়াডাঙ্গায় ট্রাকচালক ও হেলপারকে কুপিয়েছে ডাকাতদল

জীবননগরের সন্তোষপুর—আন্দুলবাড়িয়া সড়কে গাছ ফেলে ডাকাতি করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় এ ডাকাতির ঘটনা ঘটেছিলো। সেসময় ট্রাকচালক ও তার সহযোগীকে (হেলপার) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে নগদ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতদলের সদস্যরা। পরে আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়া একইসময় ঘটনাস্থল থেকে দূরে আরও কয়েকটি যানবাহনকে গতিরোধ করে স্বর্বস্ব লুট করে নিয়েছে ডাকাত সদস্যরা।

ডাকাতির শিকার ট্রাকচালক আব্দুল ওয়াহেদ ও তার সহযোগী রাজু শেখ মারাত্মকভাবে আহত হন। এসময় তাদের কাছে থাকা নগদ ১৫হাজার টাকা লুট করে ডাকাত সদস্যরা।

ট্রাকচালক ওয়াহেদ জানান, তিনি ও তার সহযোগী রাজু শেখ হরিনাকুণ্ডু থেকে জীবননগর ফিরছিলেন। আন্দুলবাড়িয়া পোল ফ্যক্টারির পার হয়ে সন্তোষপুর দিকে আসলে হঠাৎ ১২—১৪ জন সড়কে গাছ ফেলে তাদের গাড়ি গতিরোধ করেন। মুখোশধারী ডাকাত দলের সদস্যরা হাতে বড় বড় দা নিয়ে তাদের উপর আক্রমণ শুরু করে তাদের নিকট থেকে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেন।

তিনি আরও জানান, তাদের নিকট থেকে টাকা ছিনিয়ে নেওয়ার পর বিভিন্নভাবে নির্যাতন করা হয়েছে। তাদের সাথে আরও একটি ট্রলি ও কয়েকটি গাড়ি গতিরোধ করতে দেখেন।
এ ব্যাপারে পুলিশের বক্তব্য জানতে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসানকে একাধিকবার মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোনকল রিসিভ করেননি।