চুয়াডাঙ্গায় ধারালো অস্ত্র দিয়ে ইউপি চেয়ারম্যানকে জখম

চুয়াডাঙ্গায় চেয়ারম্যান আব্দুল হান্নানকে (৬৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। চেয়ারম্যান আব্দুল হান্নান জেলার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

আজ (২৮ মে) মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে দর্শনা-জীবননগর আ লিক মহা সড়কে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয়রা জানায়, সকালে দর্শনায় বাজার করে মোটরসাইকেল যোগে উথলী ইউনিয়ন পরিষদের দিকে যাচ্ছিল। সেসময় দর্শনা-জীবননগর আ লিক মহা সড়কের আকন্দবাড়িয়া আবাসনের সামনে পৌঁছালে-মোটরসাইকেল যোগে আসা হেলমেট পরিহিত দু’জন ব্যক্তি পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ইউপি চেয়ারম্যানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা রেফার্ড করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, রোগীর পিঠের বামপাশে ধারালো অস্ত্রের আঘাতে গভীর ক্ষতচিহ্ন পাওয়া গেছে। তার ফুঁসফুঁসে ক্ষত সৃষ্টি হয়েছ। অবস্থা গুরুতর হওয়ায় আমরা প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি।

আহত ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানকে দেখতে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর নেতাকর্মীদের সাথে নিয়ে হাসপাতালে যান।

জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) একরাম হোসেন বলেন, ঘটনাস্থলে থানা-পুলিশের একটি দল গেছে। আমরা এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছি।