চুয়াডাঙ্গায় মাদকের পরিবর্তে উদ্ধার হলো পিস্তল-গুলি ও ১১ লক্ষ টাকা

চুয়াডাঙ্গায় মদাক ব্যবসায়ীরা ফুলে ফেঁপে উঠেছে। শহরে হরহামেশায় পাওয়া যাচ্ছে ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে তারা অবৈধ টাকার মালিক হচ্ছেন তেমনি মাদক সমাজে ভাসিয়ে দিয়ে কিশোর, তরুণ, যুবকসহ বিভিন্ন বয়সীদের ভবিষ্যৎ জীবনকে নষ্ট করে দিচ্ছে। অথচ কোনো প্রতিকার হচ্ছে না।

এরই অংশহিসেবে হাবিবুর রহমান রাজিব নামের এক কুখ্যাত মাদকব্যবসায়ীকে আটক করেছে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। সেসময় তার কাছ থেকে পিস্তল, গুলি, চাকু ও নগদ টাকা উদ্ধার করা হয়।

বুধবার (২১ আগস্ট) দুপুরে শহরের বাগানপাড়ার একটি ভাড়া বাড়ি থেকে রাজিবকে আটক করা হয়।
রাজিব শহরের মুক্তিপাড়ার মৃত আব্দুল হান্নারের ছেলে।
অভিযান সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হোসেন খানের নেতৃত্বে ও উপ—পরিদর্শক (এসআই) সাহারা ইয়াসমিনসহ সঙ্গীয় ফোর্স শহরের বাগানপাড়ার একটি পঞ্চমতলা বাড়িতে মাদক অভিযান পরিচালনা করেন। ভবনের দ্বিতীয়তলায় অভিযান চালিয়ে রাজিবকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

সেসময় আলমারী তল্লাশি করে একটি নাইন এম এম একটি পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, ২ টা দেশীয় অন্ত্র, ১১ লক্ষ টাকা উদ্ধার করা হয়।

পরিদর্শক নাজমুল হোসেন খান বলেন, মাদক উদ্ধার অভিযানে গিয়ে পিস্তল, গুলি, চাকু ও নগদ ১১লাখ টাকাসহ অভিযুক্ত হাবিবুর রহমান রাজিবকে আটক করেছি। তার বিরুদ্ধে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।