চুয়াডাঙ্গায় মোটরসাইকেল থে‌কে প‌ড়ে জেলা জামায়া‌ত আমিরের স্ত্রীর মৃত্যু

চুয়াডাঙ্গায় ছাগ‌লের সা‌থে ধাক্কা লে‌গে মোটরসাইকেল থে‌কে প‌ড়ে আনোয়ারা বেগম (৫৫) না‌মের এক গৃহবধূর মৃত‌্যু হ‌য়ে‌ছে।

রোববার (৫ মার্চ) রা‌তে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের গোকুলখালী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত আনোয়ারা বেগম জেলা জামায়াতের আমীর আনোয়ারুল হক মালিকের স্ত্রী। তারা শহ‌রের গুলশানপাড়ায় নিজ বাড়ী‌তে বসবাস কর‌তেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সূ‌ত্রে জানা যায়, রবিবার সন্ধ্যার পর স্বামী আনোয়ারুল হক মা‌লিক ও তার স্ত্রী আনোয়ারা বেগম‌কে নি‌য়ে মোটরসাইকেল যে‌া‌গে মেহেরপুর জেলার দরবেশপুর গ্রামে মে‌য়ের বাড়ী থেকে শহ‌রের গুলশানয় নিজ বা‌ড়ি ফির‌ছি‌লেন।

আলমডাঙ্গা উপজেলার গোকুলখালি বাজারের অদূরে পৌঁছুলে একটি ছাগলের সাথে ধাক্কা লেগে মোটসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন আনোয়ারা বেগম। সেসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে। জরুরী বিভা‌গের কর্তব‌্যরত চি‌কিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাতেহ আকরাম চিকিৎসাধীন কার্যক্রম চালা‌নে‌ার পর তাঁ‌কে ভ‌র্তি রাখা হয়।

অব‌শে‌ষে রাত ৮টার দিকে মৃত্যুবরণ করেন তি‌নি। মৃত‌্যুর বিষ‌য়ে তি‌নি বলেন, আনোয়ারা বেগম মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পাওয়ার কার‌ণে তাঁর মুত‌্যু হ‌য়ে‌ছে ব‌লে প্রাথ‌মিকভা‌বে ধারণা করা হ‌চ্ছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, নিহতের পরিবা‌রের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ তা‌দের কা‌ছে হস্তান্তর করা হয়েছে।

আজ সোমবার (৬ মার্চ) সকাল ৯টায় তার দাফনকার্য সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূ‌ত্রে জানা গেছে।