ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে সাতক্ষীরার ৩ ছাত্রনেতা

জাতীয়তাবাদী ছাত্রদলের ঘোষিত ২৬০ সদস্যের নতুন কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন সাতক্ষীরা ৩ নেতা।
গত শনিবার (১৫ জুন) দুপুরে এই কমিটির নাম ঘোষণা করা হয়। যেখানে স্বাক্ষর করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
সেখানে মো. রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি এবং নাছির উদ্দীন নাছিরকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ২৬০ সদস্য বিশিষ্ট আংশিক পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

ওই কমিটিতে স্থান পাওয়া সাতক্ষীরা জেলার ৩ নেতা হলেন- যুগ্ম সম্পাদক পদে শ্যামনগরের ফারুক হোসেন (ঢাকা বিশ্ববিদ্যালয়), যুগ্ন সম্পাদক পদে কলারোয়ার মো. রাকিবুল হাসান পলাশ অয়ন (জগন্নাথ বিশ্ববিদ্যালয়) ও সহ.সাধারণ সম্পাদক পদে সাতক্ষীরা সদরের সাইদুল হোসেন সাঈদ (ঢাকা কলেজ)।

বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন।
কেন্দ্রীয় কমিটির নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে তিনি জানান, দেশ ও দেশের মানুষের কল্যাণ রাজনীতি করে বিএনপি। বিএনপির ভ্যানগার্ড হিসেবে পরিচিত ছাত্রদল। রাজপথের আন্দোলন সংগ্রামে ছাত্রদলের নতুন নেতৃত্ব পরীক্ষিত।

উল্লেখ্য, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিত ৪১ জনকে সহ-সভাপতি করা হয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে ১১১ জনকে। সহ-সাধারণ সম্পাদক করা হয়েছে ৫৩ জনকে। এছাড়া আরও বেশ কয়েকটি পদে নাম দেয়া হয়েছে।
ওই কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে আবু আফসান মোহাম্মদ ইয়াহইয়াকে, সিনিয়র যুগ্ম-সাধারণ সাধারণ সম্পাদক করা হয়েছে শ্যামল মালুমকে, সাংগঠনিক সম্পাদক করা হয়েছে আমানউল্লাহ আমানকে।