ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক হলেন সীমান্ত লোদী

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন শাহজাদপুরের সন্তান ইয়ালিদ খাঁন লোদী সীমান্ত। তিনি শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদীর ছেলে।

গত (১৩ জুলাই) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারন সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। এ কমিটিতে ইয়ালিদ খাঁন লোদী সীমান্তকে উপ-ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

ইয়ালিদ খাঁন লোদী সীমান্ত বর্তমান সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি এর আগে সাবেক কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের দায়িত্ব পালন করেছেন। তিনি লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজ থেকে ব্রিটিশ ল নিয়ে লেখা পড়া করছেন।

আওয়ামী পরিবারের সন্তান ইয়ালিদ খাঁন লোদী সীমান্তকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক পদে ভূষিত করায় আনন্দিত সিরাজগঞ্জ ও শাহজাদপুরের ছাত্রলীগসহ সকল শ্রেনীর মানুষ। অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদককে।