ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের তালিকা প্রণয়ন বিষয়ে সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের তালিকা প্রণয়ন বিষয়ে ছাত্র সমন্বয়কদের সাথে জেলা প্রশাসনের সভা অনুষ্ঠিত হয়েছে।সকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের স্বপ্নকুঁড়ি হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক কুড়িগ্রাম নুসরাত সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন কুড়িগ্রাম মঞ্জুর ই মুর্শেদ, জেলা পরিষদ প্রশাসক মোঃ ফিরুজুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ বরমান হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, কুড়িগ্রাম সদর হাসপাতালের তত্বাবধায়ক মোঃ শহিদল্লাহ লিংকন, উপজেলা নির্বাহী কর্মকর্তাগন, বৈষম্যবিরোধী ছাত্র কুড়িগ্রাম সমন্বয়ক নাজমুস সাকিব,ফারিহা তাবাসসুম অর্পি,শাহরিয়ার সৃষ্টি, প্রভা, সৌখিন সহ আরো অনেকে।

এ সময় আন্দোলনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কুড়িগ্রামে ১৫ জুলাই ,১ আগষ্ট ,৪ আগষ্ট ও ৫ আগষ্টে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় সংঘটিত ঘটনায় কুড়িগ্রামের নিহত ৬ জন ও আহত ৫৯ জনের তালিকা নিয়ে আলোচনা হয়।

এ সময় জেলা প্রশাসক নুসরাত সুলতানা হাসপাতাল কতৃপক্ষের কাছ থেকে জানতে চান নিহত ও আহতদের তালিকা সঠিকভাবে হয়েছে কিনা, কেউ বাদ গিয়েছে কিনা,অথবা বেসরকারী ক্লিনিকে যারা চিকিৎসা নিয়েছে তারা তালিকায় অর্ন্তভুক্ত হয়েছে কিনা। এ সময় ছাত্র সমন্বয়করা তালিকা দেখেন। তারা ও কতৃপক্ষ তালিকা যাচাই ও বাছাই করার জন্য সময় নেন।