ছাত্র-জনতার বিজয়ে যে নতুন স্বাধীনতা পেয়েছি, সেই স্বাধীনতা ধরে রাখতে হবে

ছাত্র জনতার বিজয়ের মাধম্যে আমরা যে নতুন স্বাধীনতা পেয়েছি, সেই স্বাধীনতা ধরে রাখতে হবে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও গৌরীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ।

চলমান পরিস্থিতিতে বুধবার বিকালে দলীয় নেতা-কর্মীদের নিয়ে গৌরীপুর পৌর শহরের ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন শেষে ঝলমল সিনেমাহলের মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে এই মন্তব্য করেন তিনি।

আহাম্মদ তায়েবুর রহমান হিরণ বলেন, আমরা যারা জাতীয়তবাদী আর্দশে বিশ্বাসী তাদেরকে ইতিমধ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান এবং সর্বশেষ দলের মহাসচিব একটি জররুী বার্তা দিয়েছেন যেন আমরা পাড়ায়-পাড়ায়, মহল্লায়-মহল্লায় যাই। অনুপ্রবেশকারী ও তাদের প্রেতান্মা তো এখনো রয়ে গেছে। যারা দুষ্ট, তারা চিরকালই যে অবস্থাই থাকুক এই দুষ্টামি করবে। এই দেশকে আবার অস্থিতিশীল অবস্থায় ফিরিয়ে আনতে চাইবে। এই অবস্থা যাতে না হয় সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি আরো বলেন, গৌরীপুরে বিভিন্ন জায়গায় চাঁদার কথা শোনা গেছে। ভয়ে অনেকের দোকান-পাট বন্ধ ছিল। যারা সংখ্যালঘু ও অন্যান্য সম্প্রদায়ের লোক ব্যবসা বাণিজ্য করছে তারা ভয়ে আতঙ্কিত ছিল। আমার দলীয় নিদের্শনা অনুযায়ী দলীয় নেতা-কর্মী ও জনগণকে সাথে নিয়ে দোকান-পাট খুলে দিয়েছি। দলীয় পরিচয়ে কেউ ধ্বংসযজ্ঞ ও বিশৃঙ্খলা করলে তার দায় দল নেবে না। তাকে আইনের হাতে সোপর্দ করা হবে।

কর্মসূচিতে অংশ নেন অচিন্তপুর ইউপি চেয়ারম্যান জায়েদুর রহমান, পৌর কাউন্সিলর জিয়াউর রহমান জিয়া, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম প্রত্যয়, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান পলাশ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শাহজাহান কবির ও হুমায়ূন কবির প্রমুখ।