ছায়া জাতিসংঘ সম্মেলনে বশেমুরবিপ্রবি শিক্ষার্থী, আহসান উল্লাহর সাফল্য

রাজশাহী বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড ন্যাশনস এ্যাশোসিয়েশন কর্তৃক ৩ দিন ব্যাপী নর্থ বেঙ্গল মডেল ইউনাইটেড ন্যাশনস ছায়াজাতিসংঘ সম্মেলনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী আহসান হাবীব দ্বিতীয় স্থান অধিকার করেছে।

গত ২৪-২৬ আগস্ট রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এই আয়োজন করা হয়। উক্ত সম্মেলনে বশেমুরবিপ্রবি গ্লোবাল এ্যাফেয়ার কাউন্সিল থেকে ১০ সদস্যের প্রতিনিধি দল অংশগ্রহণ করে।

বশেমুরবিপ্রবি গ্লোবাল এ্যাফেয়ার কাউন্সিল সহ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট), ইসলামি বিশ্ববিদ্যালয় (ইবি), রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি), হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি), বরেন্দ্র বিশ্ববিদ্যালয় সহ রাজশাহীর বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা বিভিন্ন দেশের প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করে।

উক্ত সম্মেলনে বশেমুরবিপ্রবি গ্লোবাল অ্যাফেয়ার্স কাউন্সিলের সাংগঠনিক সম্পাদক, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৯-২০ সেশনের আহসান উল্লাহ “জাতীয় সংসদ” নামক কমিটিতে ২য় স্থান (Outstanding award) অর্জন করেন। এছাড়াও উক্ত কমিটি তে বশেমুরবিপ্রবির আরেক শিক্ষার্থী ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের একই সেশনের আনাম ইকবাল মৌখিক সম্মাননা পান।