জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছে, নওগাঁর নবাগত ডিসি

নওগাঁর জেলাবাসীকে সর্বোচ্চ সেবা দিতে সবসময় চেষ্টা করবেন জানিয়ে নবাগত জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আব্দুল আউয়াল বলেছেন, নওগাঁ জেলায় যতদিন থাকি চেষ্টা করব সর্বোচ্চ সেবা দিতে। জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছে নওগাঁ জেলায়।

রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৩ টার সময় নওগাঁরগণমাধ্যম কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে একথা বলেন তিনি। এসময় গণমাধ্যম কর্মীদের প্রতি আহ্বান রেখে তিনি বলেন, আমার কাজটিকে ত্বরান্বিত করতে সকল কর্মকর্তার কর্মকাণ্ডের প্রতি বিশেষ নজর দিতে জেলার গণমাধ্যম কর্মীদের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি সিদ্দিকুর রহমান।

সোহেল রানা উপপরিচালক (ভারপ্রাপ্ত), স্থানীয় সরকার অতিরিক্ত জেলা প্রশাসক, বিরোদা রানী রায় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), এ এইচ ইরফান উদ্দিন আহমেদ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা), মোঃ মনিরুজ্জামান সিনিয়র সহকারী কমিশনার ও ভূমি অধিগ্রহণ কর্মকর্তা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, সিনিয়র সাংবাদিক হারুন রশীদ,কাজী কামাল

মোঃ-হাবিবুর রহমান, আব্দুর রিপন রফ, নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল আরও বলেন, সমাজের অসংগতি তুলে ধরতে গণমাধ্যমের ভূমিকা সব থেকে বেশি, আমি প্রত্যাশা করব নওগাঁর গণমাধ্যমকর্মীরা তাদের সত্য লেখনীর মধ্য দিয়ে এ জেলার সমাজ সংস্কারের কাজে ভূমিকা রাখবে।

তিনি বলেন, বহু ত্যাগের মধ্য দিয়ে এ দেশের ছাত্র জনতা একটি নতুন বাংলাদেশ উপহার দিয়েছে সমাজ সংস্কারের জন্য। তাদের এই কষ্টার্জিত অজনকে কোনোভাবেই আমরা বৃথা হতে দেব না।