জমকালো আয়োজনে ভূল্লী ক্রীড়া সাহিত্য সংস্কৃতি সংঘের বর্ষপূর্তী উদযাপন

ঠাকুরগাঁওয়ে অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ভূল্লী ক্রীড়া সাহিত্য সংস্কৃতি সংঘের ৩য় বর্ষপূর্তী উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলার ভূল্লী থানার কুমারপুর উচ্চ বিদ্যালয়ে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে গ্রীণ ভূল্লী, ক্লিন ভূল্লী এই প্রতিপাদ্য নিয়ে ৩য় বর্ষপূর্তী ও ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা শেষে কেক কেটে বর্ষপূর্তী উদযাপন অনুষ্ঠিত হয়।

এ সময় ভূল্লী ক্রীড়া সাহিত্য সংস্কৃতি সংঘের সাধারণ সম্পাদক মেহেদী হাসান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী,
কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস আলী, সহকারী শিক্ষক রনি, জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা জাকিউল আলম জুয়েল, সদর উপজেলা যুবলীগের সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী নূরে আলম, ভূল্লী ডিগ্রি কলেজের প্রভাষক সরকার আসাদুজ্জামান বাবু, স্বেচ্ছাসেবী সংগঠন সংঘবদ্ধ প্লার্টফর্ম এর সাধারণ সম্পাদক রাকিব ইসলাম, ছাত্রলীগ নেতা আমজাদ, মশিউর, ভূল্লী ক্রীড়া সাহিত্য সংস্কৃতি সংঘের অর্থ সম্পাদক রাব্বীসহ সংগঠনের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান উপদেষ্টা অধ্যক্ষ জুলফিকার আলী বলেন, ভূল্লী ক্রীড়া সাহিত্য সংস্কৃতি সংঘের এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। এই দেশ আমাদের, এই দেশের প্রতিটি নাগরিক আমাদের সহোদর। তাই এই দেশের উন্নয়নে মানুষের সেবায় কাজ করতে হবে আমাদের সকলকে। নিজের মন মানসিকতা, দায়িত্ববোধ এবং কর্তব্য থেকেই সকলকে এগিয়ে আসা উচিৎ আর্ত মানবতার সেবায়।

উল্লেখ্য, ভূল্লী ক্রীড়া সাহিত্য সংস্কৃতি সংঘ অন্যতম একটি সক্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। সামাজিক কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০২০ সালের ২৯ জুলাই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এরপর শুরু হয় সংগঠনের একের পর এক ব্যতিক্রমী সেবামূলক কার্যক্রম স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও রাস্তাঘাট পরিস্কারসহ নানা কর্মসূচী পালন করে যাচ্ছে সংগঠনটি।