জামায়াতের কর্মীদের মাদক-সন্ত্রাস ও বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলতে হবে : চট্টগ্রাম দক্ষিণ জেলা আমীর

জামায়াতে ইসলামীর কর্মীদের সমাজে মাদক সন্ত্রাসী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীর বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিবাদ গড়ে তুলতে হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতে ইসলামীর আমীর,কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য আনোয়ারুল আলম চৌধুরী। বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতকানিয়া সদর ইউনিয়নের কর্মী ও সহযোগী সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সাতকানিয়া উপজেলার সদর ইউনিয়নে অনুষ্ঠিত কর্মী ও সহযোগী সদস্য সম্মেলনে সাতকানিয়া সদর ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মাহমুদুল হকের উদ্বোধনী বক্তব্য ও সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় এসিস্ট্যান্ট সেক্রেটারী মুহাম্মদ ইসহাক, সাতকানিয়া উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা কামাল উদ্দিন, সাতকানিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ইব্রাহিম চৌধুরী। দারসুল কুরআন পেশ করেন মাদার্শা ইউনিয়নের সেক্রেটারি মাওলানা আরিফুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ১নং করইয়ানগর ওয়ার্ডের সভাপতি মুহাম্মদ হারুন রশিদ, ২নং করইয়ানগর ওয়ার্ডের সভাপতি এবং ইউনিয়নের তরবিয়ত সম্পাদক মাওলানা সাবের আহমদ, ৩নং গরিবার্ঝীল ও হোসেন নগর ওয়ার্ডের সভাপতি এবং ইউনিয়ন উলামা সভাপতি মাওলানা আনোয়ারুল হক, ৪নং চিব্বাড়ী ওয়ার্ডের সভাপতি মুহাম্মদ মিসবাহ উদ্দিন, ৫নং ছোট বরদোনা ওয়ার্ডের পরিচালক এবং ইউনিয়ন সমাজসেবা সম্পাদক মুহাম্মদ কামাল উদ্দিন, ৬নং বারদোনা ওয়ার্ডের সভাপতি এবং ইউনিয়ন যুব বিভাগের সভাপতি মাষ্টার জাহাংগীর আলম, ৭নং বারদোনা ওয়ার্ডের সভাপতি এবং ইউনিয়ন এসিস্ট্যান্ট সেক্রেটারি মাওলানা জালাল উদ্দীন, ৮নং বারদোনা ওয়ার্ডের সভাপতি এবং ইউনিয়ন অফিস সম্পাদক মাওলানা সোলাইমান কাদের, ৯নং দক্ষিণ রুপকানিয়া ওয়ার্ডের পরিচালক মাওলানা হোসেন সোহেল, তামাকুন্ডিলেইন বনিক সমিতির প্রকাশনা সম্পাদক মুহাম্মদ সাদেক হোসাইন, ৬নং ওয়ার্ড সেক্রেটারি মুহাম্মদ সাইফুল ইসলাম প্রমূখ।

জেলা আমীর আনোয়ারুল আলম চৌধুরী আরও বলেন, জামায়াতে ইসলামী একটি সুশৃঙ্খল সংগঠন এইখানে অপরাধীদের কোন স্থান নেই। মাদক, ইয়াবা, অপকর্মের সাথে যারা লিপ্ত রয়েছে তাদের বিরুদ্ধে ঐক্য গড়ে তোলে মহান আল্লাহ ও হযরত মুহাম্মদ (সঃ) এর আদর্শের সমাজকে গড়ে তুলতে হবে।

বেশি বেশি কোরআন-হাদীস অধ্যায়ন করতে হবে। সে আলোকে কর্মীদের অগ্রসর হয়ে প্রতিটি ঘরে ঘরে ইসলামী আন্দোলনের প্রচার প্রসারের মাধ্যমে ইসলামের বিপ্লব ঘটাতে হবে।

নিজে যেমন কোরআন-হাদীস অধ্যায়ন করবে ঠিক তেমন পরিবার-পরিজনকেও নিয়মিত অধ্যায়ন করতে তাগিদ দিতে হবে এবং তা আমল করাতে হবে।